সম্পর্ক ছিন্ন হয়ে যায় কেন?
- ওমায়ের আহমেদ শাওন - বিভাজন ২৫-০৪-২০২৪

আজও বুঝতে পারছিনা
সম্পর্ক ছিন্ন করার বাসনা না থাকলেও
সম্পর্ক ছিন্ন হয়ে যায় কেন ?
তবে কি বেশী ভালবাসাই
যুগল বন্ধন কে করে বিভাজন ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।