কতো দলে ভাগ
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ইসলাম ইদানিং হয়ে গেল কতো দলে ভাগ,
দলিল মানে না কেউ কারও বললে করে রাগ।
শুধু সত্যটা ধর মিথ্যাটা ছাড়-
কুরআন সুন্নাহই সব চেয়ে বড়,
আসল ইসলামে চল ভুল মিথ্যা নিপাত যাক।

দাম্মাম, সোমবার
১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ৩০ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।