গুচ্ছ ছাড়া
- সরওয়ার জাহান ২৫-০৪-২০২৪

------বই -------
বই আমি পড়বো
সুন্দর জীবন গড়বো।
জীবন হবে আলো
আমি হবো ভালো ।

---------বল -----------
বল আমি খেলি না
লাথি আমি মারি না।
যদি মারি লাথি
লিখি আমি ইতি। --------+-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।