জামাই
- সরওয়ার জাহান ২০-০৪-২০২৪

জামাই আসে শশুর বাড়ী
খাবে কোরমা পোলাও।
পাড়া পড়শী বলে বেড়ায়
জামাই একটা গো লাও।
এমনি শুনে শশুড় - শাশুড়ি হাসে মিঠিমিটি
শালা -শালী দেয় দুলারে সিদল মাছের মিষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।