সৈকত
- সুদীপ্ত সরকার ২৯-০৩-২০২৪

বালুর তটে জলের সনে খেলছে পারাবার ৷
মাঝে-মাঝে ঝিনুক তাতে কাটছে গো সাঁতার ৷
এই দেখে শুভ্র শঙ্খ দেখাল বাহার ৷
শুকনো বালুতে স্বর্ণরোদে আলোর ঝঙ্কার ৷
এমন দৃশ্য দেখে মন ভরল যে আমার ৷
আত্ম-সৈকতে বারীশের যেন সোনার সংসার ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।