রাজনীতি
- সরওয়ার জাহান ২৮-০৩-২০২৪

*-------রাজনীতি -----

রাজনীতি আজ ভন্ডামী
সাইড লাইনে গুন্ডামী।
দেশ নিয়ে নষ্টামী
মানুষ করে দুষ্টামী।

দেশ প্রেমিকের বিবেক বাণী।
মানুষ শুনে গুজব কাহিনী।
রাজনীতির নামে ভন্ডামী
মুক্ত কর মাতৃভূমি।______________

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Milhan2017
০৩-০৬-২০১৭ ০৮:৩৫ মিঃ

রাজনীতি