অন্নদাতা
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

শালিখের দল এসে বসলো একটি খেজুর গাছে,
গাছটি তখন মৃতপ্রায়
কিছুদিন আগে গাছটি ছিল পাকা খেজুরের পরিপূর্ণতায়
শালিখ দের অন্নাদাতা ছিল গাছটি
বর্জপাতে ঝলছে গেছে এখন সে গাছটি
শালিখের দলের ক্রন্দনে ভারী হয়ে গেছে আকাশ
তাদের ক্রন্দন কী অনাহারের জন্যে?
নাকী অন্নদাতার জন্যে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।