নতুন কাব্য
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

ব্যর্থ প্রেমিকেরা,
ভুলে যাও শোক
ভুলে যাও প্রিয়ার মুখচ্ছবি,
সন্তাপ ভুলে যাও!
অবছায়ায় তপ্ত দেহে সেই নিশ্চল পথচলা ভুলে যাও।
যদি চাও নতুন করে বাচতে,
প্রিয়ার মুখচ্ছবির রাঙা পোস্টার ছিড়ে
ফেলো চোখ থেকে!
ছিন্ন করে দাও সব সম্পর্কের মায়াজাল
নতুন এক কাব্য রচনা কর,
উর্বশীরা তোমায় নিয়ে মিথ্যা প্রেমের খেলায় মত্ত থাকে!
মিথ্যা ভ্রমে ছুটে যাও তুমি
তোমায় গ্রাস করে ছুড়ে ফেলে দেয় রেল লাইনের পাশের ডাস্টবিনে।
এবার তুমি সচকিত হলে,
তুমি যা হারিয়েছ তা কী আর ফিরে পাবে?
তবুও তো তোমায় বেচে থাকতে হবে।
নতুন কাব্য রচনা করতে হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।