কুমারীত্ব
- আবরার আকিব ২৮-০৩-২০২৪

বর্ষার প্রথম স্নানে কুমারী মেয়ের হাতে
এক গুচ্ছ পপিফুল!
পপিকে গোলাপ ভেবে হারায় কুমারীত্ব!
তারপর তীব্র আফিম নেশায়
প্রলাপ করে
তীব্র জ্বালায়
দহনে বেছে নেয় মরণের সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
১০-১২-২০১৭ ১০:২৩ মিঃ

হুম। ভালো।