কাব্যহরণ
- আবরার আকিব ২০-০৪-২০২৪

প্রদীপ জ্বালিয়ে দাও,
কলমের কালি শেষ হয়ে এলো
কবি লিখবে তাঁর অমর কবিতা খানি।
নিপুণ শিল্পির হাতের ছোয়ায়, কবি আঁকবে তার প্রিয়ার মুখচ্ছবি!
প্রিয়ার মেঘবরণ কেশরাজি
দুধে আলতো গায়ের রঙ
মুগ্ধ মৌনতায় তার চোখের হাসি।
নদীর জোয়ারের মতন প্রিয়ার কপোল।
কবি খুঁজে ফেরে তার কবিতার উপকরন,
প্রিয়া তার হাতে হাত রেখে করে কাব্য হরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।