স্মৃতি হরণ
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

সত্যকে মিথ্যা ভেবে,
মিথ্যাকে সত্য ভেবে
ভ্রান্তিতে কেটেছে আমার বহুকাল।
জীবনে সকাল গড়িয়ে এসেছে কত দুপুর
দুপুর গড়িয়ে কত বিকেল।
কাওকে ভালবেসে হয়েছি বিমূড়
জীবনে কতজন এলো গেলো!
কত রমনী স্মৃতি কে হরণ করলো
আমার কী তাতে!
যে পেতে জানে সে হারাতেও জানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।