লেখক
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

বাংলা সাহিত্যে একজন লেখক যখন করেন পদার্পণ
ভালো-মন্দ লেখায় নির্বাচন করেন বিশ্বের জনগণ ।
লেখালেখি হয় যদি জনগণের মনের মতন
ভোরের নরম রোদের আঁচলে ----
লেখক টি হয়ে যায় জনগণের আপন !!


যখন লেখক আঁকেন গল্পে - কাব্যে
জনগণের সুখ - দুঃখের উপপাদ্য
তবেই লেখক অল্প সময়ে হতে পারেন
জনগণের লাল , নীল পদ্ম !!


যখন গল্প কবিতার পরনে থাকে
নানান উপমার রঙ্গিন তাঁতের শাড়ী -
তখন গল্প কবিতা হয়ে উঠে
একজন রূপসী নারী !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।