তোর শহরে একেলা আমি!
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

তোর শহরে একেলা আমি, হাঁটছি ধরে অচেনা পথ
তোর ঠিকানা নয় তো জানা, দিচ্ছে লোকে নানা মত।
কোথায় আছিস কোন গলিতে খোঁজছি রাত ভর
তোর কামনায় আঁধার শেষে ঊষার আলোয় ভোর।
কেমন আছিস, দিন কাটছে কেমন করে বল -
দেখিস কি তুই ? জোনাক জ্বলা নিশিরাতে তারার দল।
হেসে হেসে বলছে কি সে জানিস নাকি তুই –
তোর শহরে একেলা আমি, শিশির কণায় তোকে ছুঁই।


দাম্মাম, বৃহস্পতিবার
২৫ জ্যৈষ্ঠ ১৪২৪, ০৮ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।