মাই ডিয়ার
- সরওয়ার জাহান ২৯-০৩-২০২৪

আই ডিয়ার, মাই ডিয়ার
বাপ বেটা খায় বিয়ার।

বিয়ারে বড় গন্ধ
বাপ বেটা জঘণ্য।

বাপ বেটা,দুই ' জন
একে অন্যে বিভাজন।

বিভাজনে হল আড়ী
ভাংলো বেটা গাড়ী। ----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।