ভন্ড নেতা
- আবদুল্লা আল ফয়সাল ১৯-০৪-২০২৪

আমি যখন কর্ম করি আপনি তখন ঘুমে,
আমি ঘুমিয়ে যখন, আপনার বাদ্য যায় রেগে ।
কাওয়ালী, মাইয়ালী কত রকম রঙ্গ,
গভীর রাইতে গান বাদ্য মাইনসের ঘুম ভঙ্গ ।
হালার ভাই পাতি নেতা,
মনে কয় করি জুতা পেটা ।
গেরামের বেডা মাইনসে পড়ছে চুরি,
মুর্খ নেতা, গোবর মাথা, করে খালি বাটপারি ।
আর কতদিন সইবো এই অত্যাচার?
ভালো হতে পয়সা লাগে না, ভন্ডামীটা ছাড়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।