অবেলার প্রেম
- আবদুল্লা আল ফয়সাল ২০-০৪-২০২৪

আকাশে দেখো মেঘের ভেলা,
ক্যান আসলে তুমি এই অবেলা?
মেঘে মেঘে বিজলী চমকাবে,
ঝমঝমিয়ে বৃষ্টি আসবে,
বালিকা তুমি কোথায় লুকাবে?
মনের ভীড়ে মন খুঁজেছি,
হঠ্যাত তোমার দেখা পেয়েছি,
যদি ফিরি শুন্য হাতে,
মরি যেন এই প্রভাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।