নিরাবতা
- আবদুল্লা আল ফয়সাল ২৫-০৪-২০২৪

কখনও প্রকাশ করো সম্মতি,
কখনও বা জানাও প্রতিবাদ,
কখনও বয়ে চলো চাপা কষ্ট,
কখনও বা বলো তারে গোপন ব্যথা,
অনুভুতির অপর নাম নিরাবতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।