বেদনার কত রং
- শেখ মাফিজুল ইসলাম ২৫-০৪-২০২৪

কোন বেদনা মধুর বেশি
কোন বেদনায় বিষাদ সুর
কোন বেদনা হাত ছানি দেয়
মনকে টানে অনেক দূর।

কোন বেদনা অশ্রু ঝরায়
কোন বেদনায় আলিঙ্গন
কোন বেদনা সুখকে চেনায়
স্মৃতির পাতায় চিরন্তন।

কোন বেদনা কাছে টানে
কোন বেদনা নীরব হয়
কোন বেদনা আত্মভোলা
ডাক দিয়ে যায় বিশ্বময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।