আষাঢ় শ্রাবণ ।
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

শ্যামল বনতল ভাসে আষাঢ় শ্রাবণে

কাজল দিঘীর জলে লাল নীল পদ্ম ফোটে ,

শাল মহুয়ার বনে নিঝুম দুপুরে ঘুঘু ডাকে -

স্বপ্নের সম্ভার গন্ধ বিলায় সোনালী রুপালী ধানের মাঠে !

অনু কাব্য ঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।