নিয়তির রেখা
- রুবিনা মজুমদার ২৫-০৪-২০২৪

সাঁঝের আকাশে মনের বীণায়
অঝরে বকুল ঝরে পড়ে ,
যে পাখী হারায় দূর আকাশে -
সে কি আর নীড়ে ফিরে -- ?


আশার তারাগুলো -
নিরাশার মেঘে যায় ঢেকে -
কাঁচের গুঁড়া ফেলে নিয়তির রেখায়
সময়ের সাথে নিশিদিন খেলা করে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।