শিশির ভেজা অনুভব
- রুবিনা মজুমদার ২০-০৪-২০২৪

নতুন স্বপ্নে ঘেরা তোমার দুনয়ন
তাই রঙিন তোমার জীবন ,
মন আমার মেঘলা আকাশ -
শিশির ভেজা অনুভব সারাক্ষণ !!

অনু কাব্য ঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

foisal1012
১৯-০৬-২০১৭ ১৪:১৮ মিঃ

kub sondor