শেষ চিঠি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

খোদার কসম করে বললাম তবুও ফালতু হিসেবে স্বীকৃতি দিলে
আমি মিথ্যে হলেও আমার চোখের জল মিথ্যে নয়,
মহান আল্লাহ্ তা' লা মিথ্যে নয় রাজকন্যা
তোমরা শহরের মেয়েরা সব পার
কারো মন ভাঙ্গতে পার
ভালবাসা নিয়ে খেলতে পার,
নিমেখেই ভালবাসার রঙিন স্বপ্ন দেখাতে পার!
আমি সিনেমার নায়ক নই যে
তোমায় সিনেমার ডায়লগ বলব,
আমি তোমার মনের নায়ক হতে চেয়েছিলাম
তোমায় ভালবাসতে চেয়েছিলাম!
আমি অলীক খোয়াবে বিভোর ছিলাম
আসলে তোমার- আমার অবস্থান
আকাশ- পাতাল পার্থক্য!
তোমার সঙ্গে মিলন হবে না কস্মিনকালেও!
এই বারবেলায় বলে যাচ্ছি আমার ভালবাসায় কোন ত্রুটি ছিল না
ভালবাসতে পারলে না
কাছে আসতেও পারলে না,
আশা করি আমায় ব্লক দিতে পারবে রাজকন্যা
তোমায় ফেইসবুকে এ্যাক্টিভ দেখলে বুকে
দাবানল সৃষ্টি হয়,
আমি যদি তোমার সাথে কোন হেন আদৎ করে থাকি
মার্জনা করবে আমি ব্লক দিতে পারব না নচেৎ
নিজেই ব্লক হতে পারি!
আশা করি শেষ অনুরোধ- টা রাখবে
আর হ্যাঁ নিজের খেয়াল রাখবে!
বিদায় রাজকন্যা.............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-০৬-২০১৭ ০৭:১৫ মিঃ

আমার ভালবাসা শেষ,,,,,,,,,,,আজ থেকে!!