শ্রাবন বর্ষণ
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

সবুজ অরণ্য সাগর নদী তেপান্তর
ঝড়ের আঘাতে কাঁপে থর থর ।
আষাঢ় - শ্রাবণের বর্ষণের উৎসবে
প্রাণের উজানে পুলক জাগে ।
আকাশ বাতাস দৃশ্য পটে -
বিজলী চমকায় বজ্র ধ্বনির উল্লাসে !

বাংলা লতিফা ঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।