বাংলাদেশের শত্রু
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৯-০৩-২০২৪

বাংলাদেশের শত্রু
সাইয়িদ রফিকুল হক

বাংলাদেশের খেয়ে-পরে
ডাকিস কারে বাবা?
মনে রাখিস খবিস তোরা
একাত্তরের থাবা!
দেশের মানুষ জাগবে আবার
খাবি জুতার বাড়ি,
বাংলাদেশের শত্রু যারা
ভাঙ্গবো তাদের মাড়ি।
একাত্তরের পাপীগুলো
তুলছে আবার মাথা,
বাংলাদেশের শক্তি দেখে
বাড়ছে ওদের ব্যথা।
দেশের খেয়ে দেশের পরে
ডাকিস কারে বাবা?
একাত্তরে মার খেয়ে যে
তোদের বাপে হইছে বড় হাবা।
বাপের কথা রাখিস মনে
সারাজীবন ভরে,
নইলে তোদের শিক্ষা দেবো
মুক্তিযুদ্ধ করে।


সাইয়িদ রফিকুল হক
পূর্বরাজাবাজার, ঢাকা,
বাংলাদেশ।
২০/০৬/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।