সমকালীন ছড়া "বিলেত ভ্রমন"
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

রাজ্যের খচ্ছে বিলেত ভ্রমন
যে বুঝেনা ক্রিকেট,
কোন ক্ষমতায় কি দাপটে
কে দিল ভাই টিকেট।
বোর্ডের পিয়ন, কর্মচারীর
বিশাল এক বহর,
সাবেক প্লেয়ার অনেক মরে
অভাবেই কাটে প্রহর।
নির্বাচক, সাবেক খেলোয়ার
টিভিতেই দেখে খেলা,
বাংলার ধন খাচ্ছে কর্তা মশাই
হরিলুটের বসেছে মেলা।

দাম্মাম, শুক্রবার
২ আষাঢ় ১৪২৪, ১৬ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।