জাগ দেশপ্রেমিক
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

আস্থার সব জায়গা গুলো
হয়ে যাচ্ছে দখল,
কোথায় পায় ভরসা মানুষ
স্বাধীনতার নাই ফল।
স্বাধীন আমি নামে কিন্তু
কাগজ-পত্রে শুধু,
বীরযোদ্ধা আজ অনাহারে
পায়নি কোন মধু।
দেশ বিরোধী দেশের কর্তা
নামে দেশ প্রেমিক,
তাদের হাতে থাকলে যে দেশ
পায়কি খোঁজে দিক।
সত্যিকারের দেশ প্রেমিক আজ
চুপ করে রয় নীরবে,
জাগলে তাঁরা সাজবে এই দেশ
আপন তালে গৌরবে।

সোমবার, দাম্মাম
৫ আষাঢ় ১৪২৪, ১৯/০৬/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।