সমকালীন ভাবনা - সেমিফাইনাল
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

বিশ্বকাপে কোয়ার্টারে হেরেছি বলে
ভেবোনা সেমিতে যাব হেরে,
আজকের বদলে যাওয়া বাংলাদেশ
বিজয় পতাকা দেবে গেড়ে।
কিছু ভুল দিয়েছি মাশুল; অনেক শিখে
মন বল গিয়েছে বেড়ে,
পনের জুন বার্মিংহামে দেখা হবে
বিজয় বেশে হাত নেড়ে।
ছোট মোদের দেশ ছোট আয়তন
তবু; মন কিন্তু ছোট নয়,
সব সময় আছি পাশে থাকবো
হউক জয় কিংবা পরাজয়।


রবিবার, দাম্মাম
২৮ জ্যৈষ্ঠ ১৪২৪, ১১ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।