সত্য কাব্য
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

এক
সত্য কথা বলতে নাকি
কেউ করছে মানা,
মিথ্যেরা সব এক হয়ে
বাঁধলো বুঝি দানা।

দুই
সত্য যেটা বললাম সেটা
কেউ দেয়নি বাধা,
আমার মতো আমি আছি
মুক্ত; নই বাঁধা।

তিন
সত্য কি আর গাছে ধরে
হাত বাড়ালে পরে,
সত্যের জন্য লড়াই করো
থেকোনা তো ঘরে।


জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।