নীড়হারা পাখি
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

যে পাখি ঘর চেনে না তাকে কেন ডাক
ও সে যে মনের সুখে উড়ে বেড়ায়
যাযাবর মনটা যে তার কোন খাঁচাতে রাখ।
সে পাখি তোমার মনের ঘরে উঁকি মারে
যায় দেখা ফের হারিয়ে অন্য আকাশে ঘুরে।
ও তার মনের সুখে ঘুরে-ফিরে
মুক্ত আকাশ নিজের করে ফিরছেনা আর ঘরে।


জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।