অসহায়
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৬-০৪-২০২৪

আমার ঘর নাই দুয়ার নাই
কেমনে থাকি হায়
আমায় কেন করলে খোদা
এত অসহায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।