ভালবাসা
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

ষোরশী মেয়ের খোপায় গেথে দেওয়া জবা ফুলের নাম ভালবাসা।
কুমারী মেয়ের কম্পিত প্রথম শিহরণের নাম ভালবাসা।
কাজল কালো চোখে কারো মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে থাকার নাম ভালবাসা।
বুকপকেটে থাকা প্রেমিকের সদ্য লেখা চিঠির নাম ভালবাসা।
গোলাপের কাটায় বিদ্ধ হয়ে গোলাপের কাছে বারবার ছুটে যাওয়ার নাম ভালবাসা।

প্রেমিকার জন্য প্রেমিকের লেখা প্রথম কবিতার নাম ভালবাসা।
নদীর স্রোতে সব হারিয়ে নদীকূলে বসে থাকার নাম ভালবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।