মৃত আত্মা
- আবরার আকিব ২০-০৪-২০২৪

মৃত আত্মারা জেগে উঠেছে আবারো।
লাশ কাটা ঘরের বেউআরিশ লাশ গুলো জেগে উঠেছে।
মাংশের সেদ্ধ করে আলাদা করে যাদের বানানো হয়েছিল কঙ্কাল।
ড্রয়ারে রাখা প্রতিটি হাড় আবারো জেগে উঠেছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।