শ্যাওলা
- আবরার আকিব ২৩-০৪-২০২৪

আমি এক ভাসমান শ্যাওলা
সহস্রবর্ষের যাত্রাপথে আছি ভেসে
নীল নদ থেকে মিশরের পিরামিডে
সভ্যতা গিলে ফেলা সমুদ্রের তলদেশে
নগর ধ্বংশের সুনামিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
১০-১২-২০১৭ ১০:৩০ মিঃ

হুম। ভালো।