দুপুরের গল্প
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

সেই দুপুরের গল্প
উদাসীনতায় কেটেছিলো সে দুপুর
ক্লান্তির অবসর, স্মৃতির হিরন্ময় অধ্যায়
সেই দুপুরে লুন্ঠিত হয় অনেক গল্প।
গল্পের শুরু হয়
কিন্তুু আদৌ কী শেষ হবে সেই দুপুরের গল্প!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।