মানবী
- আবরার আকিব ২০-০৪-২০২৪

স্মৃতির অধ্যায়ে সাদা কালো রঙের তুলিতে যুক্ত হয়েছে এক মানবীর জমাট অঙ্গুলীর ব্যবচ্ছেদ।
মৌনতায় , হৃদয়ের সাথে হৃদয়ের সম্পর্কের শুদ্ধতায়,
ভ্রান্তিবিলাসে, অবচেতনভাবেই যুক্ত হয়ে গেছে সেই মানবীর নাম।
চেতন অবচেতনের কালজয়ী এই উপাখ্যানে ছিন্ন করা যাচ্ছে না সেই ব্যবচ্ছেদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।