অনাগত
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

হে অনাগত স্বপ্ন
তুমি কেন বহুদুরে
হে অদেখা স্বপ্ন তুমি কেন বহুদূরে
আমি চাই স্বপ্ন ধ্যানে নিজেকে চিনে নিতে
নিজেকে খুঁজে পেতে।
হে অনাগত শিশু
,
তুমি কেন বহুদুরে
!
হে অদেখা শিশু,
তুমি কেন বহুদূরে

আমি চাই তোমার মাঝে নিজেকে দেখতে
নিজেকে খুঁজে পেতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।