অপেক্ষায় থেকো
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

নারী তোমার দেহের সাথে আমার দেহকে লীন করে দিতে চাই
তোমার দু ঠোটে চুম্বনে চুম্বনে অগ্নুৎপাত ঘটাতে চাই

তোমার নরম সুডোল স্তনের মহাসাগরে ডুব দিতে চাই
নারী তোমার উষ্ণ সরু সেই গিরিপথে অনন্তকাল নিজেকে নিঃশেষ করতে চাই

সব সুগ্রান সব জলরাশি শুশে নিতে চাই
,
সহস্রবছর এ মিলনের আরাধনা করতে চাই
,
তোমার সমগ্র দেহে সহস্র চুম্বনে তোমার মাঝে লীন হতে চাই
,
সহস্রবার তোমার সাথে মিলিত হতে চাই
,
তোমার ভালবাসায় নিজেকে উজাড় করতে চাই,
ধারালো ছুড়ি দিয়ে বারবার তোমাকে ক্ষতবিক্ষত করে দিতে চাই

তোমার কামুক দৃস্টি তে দৃস্টি রাখতে চাই

নারী জেনে রেখো আমি তোমায় কলংকিত করবো না

যে অধিবার শুধু আমার সেটাই প্রয়োগ করবো
এক কম্বলের নীচে নির্ঘুম রাত কাটিয়ে দিবো

পৃথিবীর সব সুখ মিটিয়ে দিবো
,
সেই রাতেই তোমায় নিয়ে কবিতা লিখবো
,
সুরে সুরে গান গাইবো
,
সেই নির্ঘুম রাতের জন্য অপেক্ষায় থেকো নারী অপেক্ষায় থেকো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।