সখি
- সুজন শর্মা - প্রেম ২৮-০৩-২০২৪

সখি বলে ডাকতে বলে.....
এখন বল - তুমি কে;
হায়রে সোনা বুঝনা কেন
তুমিই আছ এ মনের চত্বরে.!

ভালোবাসি এ কথাটি বলব শতবার-
মনে কথা বলবই আমি-
করিও না বাধা আর,

আমি তো যোগ্য নহে-
নহে তোমার সখা-
সখি বলে ডাকব তবু;
যেদিন হবে দেখা।
.
আমি সখা পাগল ওরে -
তোমার আদলে,
তোমার তরে সুখ ওরে,
চক্রবৃদ্ধি অংকটাও মিলাতে পারি সুিদ্ধতায়।

ভালোবাস জানি না গো-
আমি ভিষন অবোলা;
কখন যে কি করি,
সবি ভুলে যাই-
যদি পার আপন করে;
নিও আমায় সাজায়।

পারলে একটু ঘুম দিও- ভালোবাসা দিয়ে..!
আকাশ যখন মেঘে ঢাকা -
আমায় একটু ছুয়ে দ্বৈত হস্ত দিয়ে!

তাদের কাছে ভালো থেকে,
তোমার প্রিয় যারা-
তার মাঝে, আমি সখি-
মেঘে ঢাকা তারা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।