আবরার আমার ভাই
- সুজন শর্মা - দেশের মাটি ২৫-০৪-২০২৪

কতটা ব্যথাই ঘুমিয়ে গেছে আবরার আমার ভাই,
এই খুনিদের দিসনা তোরা জায়গা এ বাংলাই।

নিষ্পাপ ভাই এর মুখটা দেখে শপথ নে আজ তোরা,
বাংলা থেকে ওদের তোরা দিনের আলোই তাড়া।

নয়তো ওরা লক্ষ মায়ের খালি করবে বুক,
জননীর এ আর্তনাদে থাকবে নারে কোন সুখ।

আবরার বাবা আজকে বইছে সবচেয়ে ভারি বোঝা,
আজই তোরা শপথ নে ভাই করবি ওদের সোজা।

ভারত বিরোধী আন্দোলনে প্রথম শহিদ এই,
ভারত বাংলা কোন চুক্তি ওদের সাথে নেই।

আজকে আবরার, কালকে তুই এমনে চাই না শেষ,
এর চেয়ে তোরা শপথ নে, গড়তে সোনার বাংলাদেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।