ভালবাসা
- KHALID MOSHAROF ২০-০৪-২০২৪

যে ভালবাসা মাপা হবে না ,বোঝা হবে না
যে ভালবাসা কেউ জানবে না
জানা হবে না,জানা যাবে না
যে ভালবাসা বোঝানো যাবে না
বোঝা যাবে না,বোঝানো সম্ভব হবে না
সে ভালবাসা মূল পাবে না
যে ভালবাসা মূল্য দেওয়া যাবে না
যে ভালবাসা কান্না হয়ে পড়ে রইবে নদীর স্রোতে
যে ভালবাসা ধুলায় লুটিয়ে রবে
সে ভালবাসা খুব কষ্টের
খুব-ই কষ্টের ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।