নারী ধর্ষণ
- পঙ্কজ শীল ১৬-০৪-২০২৪

নারী ধর্ষণ কেনো করিস?
নারী যে তোর মা...
নারী ধর্ষণ করতে গিয়ে
কাঁপে না তোর গা?

নারী যে তোর স্বর্গ-বেহেস্ত
নারী যে তোর জান,
নারীর জন্যই এই দুনিয়ায়
পাইলি সুন্দর প্রাণ।

নারী ধর্ষণ করলে বেহেস্ত
পাবিনা রে ভাই,
আল্লাহ্-রাসূল সবাই সাক্ষী
পাবিনা রে ঠাঁই।

০১.০৬.২০১৭ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

RinkuMandal
২৭-০৬-২০১৭ ০৮:৪৫ মিঃ

সুন্দর