। কী আছে তোমার মধ্যে।
- রিঙ্কু মন্ডল - আমার প্রেম ২৫-০৪-২০২৪

ঐ রূপসী প্রিয়া
কী আছে তোমার মধ্যে?
একটুখানি বললে কথা
মনটা যায় ভরে।
দেখলে তোমার মুখ
পাই যেন স্বর্গে থাকার সুখ।
কোন সময় দেখলে তোমার ছবি
পাই যেন দেবতাদের ঐ হবি।
দেখলে তোমার দেওয়া উপহার
মনে প্রশ্ন জাগে বারবার ।
কোথায় আছো তুমি এখন
করছই বা কী?
কেমন আছ তুমি
জানতেই আমি।
ইচ্ছে বড় হয়
তোমায় কাছে পেতে চাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

pijush-kanti-das
২৯-০৬-২০১৭ ০৮:১৮ মিঃ

প্রিয়া বানান
পায় যেন স্বর্গে থাকার সুখ
নাকি পাই যেন স্বর্গে থাকার সুখ ?
জানতে চাই আমি
কাছে পেতে চাই ॥