তবুও তোমায় দেখতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

তুমি কৃষ্ণ বা নিগ্রো হও
কয়লা বা আলকাতরা হও!
তিমির বা ধবল রাণী হও
তবুও তোমায় দেখিতে চাই
হে মনোহারিণী,
শুধু তোমায় দেখিতে চাই
মন কে নিবৃত্তি দিতে চাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৮-০৬-২০১৭ ২২:৫১ মিঃ

মন যে পাগল হয়েছে তাই

RinkuMandal
২৮-০৬-২০১৭ ১৯:১৫ মিঃ

কেন এত ছটপট??

RinkuMandal
২৮-০৬-২০১৭ ১৮:৫৫ মিঃ

কেন এত ছটপট??

RinkuMandal
২৮-০৬-২০১৭ ১৫:৪৯ মিঃ

কেন এত ছটপট??