ওগো সুন্দরী মেয়ে
- রিঙ্কু মন্ডল - আমার প্রেম ১৯-০৪-২০২৪

ওগো সুন্দরী মেয়ে
দেখোনা এদিকে চেয়ে ।
দেখে তুমি এদিকে
খুশি করো আমাকে ।

তোমার জন্য আমি
করিনা কোনো কাজকাম-ই।
থাকি আমি ফিট ফাট
পরি শুধু জিন্স আর টি শার্ট ।

চোস্মা আমি পরিনা
তোমার যে ভালো লাগেনা।
তোমার যেটা ভালোলাগে
সেটাই পরি আগে ।

তুমি তো সুন্দরী
আছো আবার অহংকারী।
করো এত অহংকার
তোমার পেছনে ছোটা হয় বেকার ।

চুল উড়িয়ে তুমি হাঁটলে
পাগল হয় অনেক ছেলে।
তা তো তুমি বেঝোনা
আমাকেও ঘুরে দেখোনা ।

ওগো সুন্দরী মেয়ে
দেখোনা এদিকে চেয়ে।
তোমার আশায় একা এখনও
প্রেম কী হবেনা কখনও ??

রিঙ্কু মন্ডল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

RinkuMandal
০৮-১০-২০১৮ ০৫:০১ মিঃ

ধন্যবাদ ফাইয়াজ ভাই

01924330276a
২৯-০৬-২০১৭ ২২:৫৫ মিঃ

আমি আমার অ্যাকাউন্টে ৫ টি কবিতা লিখেছি এখন দেখি ৩টি নাই, কারনটা কি?

Faiyaj
২৮-০৬-২০১৭ ২২:৫৩ মিঃ

দারুণ!