প্রিয় এসো
- ফয়েজ উল্লাহ রবি ১৭-০৪-২০২৪

মায়াবী এই রাত
তন্দ্রাহীন জেগে
তুমি নেই পাশে
এসো ভালবেসে
থাক সাথে-সাথ।
রাত কাটে দেখে চাঁদ
ফুল ফুটে ফাগুন জাগে
তারা হাসে অনুরাগে
আছি একেলা জেগে
ছুটে এসো সবার আগে।
জোনাক জ্বলে আর নিভে
ঝিঁ-ঝিঁ ডাকে ঘোর আঁধারে
রাত বলে জেগে কি হবে
একাকী জীবনে কি পাবে
ভালবাসায় হারাবে।

কুমিল্লা
০৭ আগষ্ট ২০০০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।