দুঃখ পাবে
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

না হয় একটু দুঃখই ফেলে
আমায় ভালবেসে,
ক্ষতি কি বলো আছি তো আমি
তোমার পাশে পাশে।
ভাগ করে নেব সুখ দুঃখ
থাকবো দুজন একসাথে।
হয়তো তুমি থাকতে পারতে
মহা সুখে হাসি আনন্দে
গানে গানে হলো না আর থাকা
দুঃখ না হয় সানন্দে।
সুখ ছাড়তে পার দুঃখের সঙ্গী হও
তখন সুখের নেই প্রয়োজন
আমি আছি থাকবো পাশে
দুঃখ কিংবা সুখের আয়োজন।

কুমিল্লা
১০ আগষ্ট ২০০০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।