বিমুগ্ধ বেদনা
- রুবিনা মজুমদার ২৬-০৪-২০২৪

পাখির ডানায় সকালের রোদ
সবুজের রঙ ছুঁয়ে ছুঁয়ে -
সমুদ্রের জলে ভিজে হৃদয় একাকী নির্জনে
নীল আকাশের কার্নিশে !


সাদা - কালো মেঘ সঙ্গীহীন উড়ে বেড়ায়
সময়ের স্বপ্নে অবারিত কলতানে ।
গোলাপি আভায় হৃদয় বিত্তে
বেদনা বাজিয়ে যায় বাঁশী -
দুঃখ ভুলে মনের বিষে !


চাঁপাফুল গোধূলি ক্ষণে সুবাস ছড়ায়
পলাশের রক্তিম নির্জনতায় মেঘ বাতাসে ।
সন্ধ্যার সরোবরে বিমুগ্ধ বেদনার শান্তি
হৃদয়ের কপোট ছুঁয়ে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।