ইনবক্স জুড়ে হাহাকার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ইনবক্স জুড়ে হাহাকার
নেই নেই সেই চিরচেনা
মানুষটার কোন ম্যাসেজ নেই
নেই! নেই! নেই!

কত বন্ধু- বান্ধবীর ম্যাসেজ
ইনবক্সে জমা হয়ে আছে,
কিন্তু সেই চেনা মানুষটার
কোনো ম্যাসেজ নেই?

ইনবক্স জুড়ে হাহাকার
সকাল- দুপুর- সন্ধ্যা
ইনবক্স দেখি
সেই চিরচেনা মানুষটার ম্যাসেজ এসেছে কি বুঝি!
নেই! নেই! নেই!
কোথাও ম্যাসেজ নেই
ইনবক্স জুড়ে হাহাকার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৯-০৬-২০১৭ ১২:৫০ মিঃ

ইনবক্স জুড়ে হাহাকার
নেই নেই সেই চিরচেনা
মানুষটার কোন ম্যাসেজ নেই
নেই! নেই! নেই!