মিস করছি ভীষণ ......
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২৯-০৩-২০২৪

তোমি নেই ভাবতে ,দুচোখ বেয়ে জল ঝরছে .......
কখন আসবে তোমি .....??
কখন এসে তোমি আবার ,আমার হৃদয়টাকে সাজিয়ে দিবে ??
সেই আশায় পথ চেয়ে আছি ।।
ভীষণ মিস করছি তোমায় ,,
অনেকদিন হলো শুনি না সেই মিষ্টি শব্দ 'হ্যালো' ,
তোমার সেই মিষ্টি কন্ঠে বলা হ্যালো
প্রতিদিনের উইস এখন আর পায় না আমি ।।
এখন আর কেউ বলে না 'গুড মরনিং'
বলে না কেউ 'গুড নাইট'
মিস করছি ভীষণ ....
কবে আবার সাজিয়ে দিবে তোমি ,
আমার অতীতগুলো ,
কবে আবার রাঙিয়ে দিবে আবার ভাবনাগুলো ।।

কবে আবার বলবে তোমি আমার সাথে কথা ,,
কি হয়েছে তোমার সারাদিন কল করেও হয় না কিছু বলা ।।
বারবার কলের পরে হঠাত্‍ ধরে বল ,কি হয়ছে
তাও বিরক্তিকর ,রাগী কন্ঠস্বর তোমার ।।
জানি কবে আমি পাব তোমার ভালবাসা ,,,
কবে রাঙাবে আমার যত ভাবনা ,কবে কাটবে আমার নিশা ......
কেনইবা হল আমার পথের দিশা ........

মিস করছি ভীষণ ......
ভীষণ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।