অন্ধকার এলেই
- সুদীপ তন্তুবায় (নীল) ২৯-০৩-২০২৪

দিগন্তের নগ্ন বুকে হাত রেখে
অন্ধকার এলে
ওপাড়ার ঘুমন্ত মেয়েগুলো জেগে ওঠে ;
শরীরের কালো কালো মেঘগুলো লীন হলেই
নতুন সূর্য, আগুন নেভে -
পেটের ভিতর , বুকের ভিতর...


অন্ধকার এলেই অভিনয়ের কামুক জগত !
দেহঘরের লীনতাপে
এক একটা বরফের অন্তিম পরিনতি ...


আর একটা অন্ধকার এলেই
তপ্ত উদরে হাত রেখে মেটাতে হয় জ্বলন্ত সূর্যের সুদ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।